• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

নানীর লাশবাহী গাড়ীর সাথে ট্রাকের ধাক্কা: নাতি নিহত

বিশেষ প্রতিনিধি।। ঢাকার একটি হাসপাতাল থেকে নানির মরদেহ নিয়ে নিজ বাড়ী দিনাজপুরে আসছিলেন। পথে লাশবাহী ফ্রিজিং গাড়ির সঙ্গে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে নাতি হৃদয় মাহিন আলভি (২৭) মারা যান। এ সময় গুরুতর আহত হয়েছেন লাশবাহী গাড়ির (ঢাকা মেট্টো-শ- ১৩১৪৭৪) চালক মিঠুন মিয়া (৩৫)।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে লাশবাহী ফ্রিজিং গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে গাড়িতে থাকা দুজনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক আলভিকে মৃত ঘোষণা করেন।

নিহত হৃদয় মাহিন আলভি দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ি এলাকার মোকতাদুর রহমানের ছেলে।

এ দুর্ঘটনায় আহত লাশবাহী গাড়িটির চালকের নাম মিঠুন মিয়া। তিনি ল্যাবএইড মেডিকেলের লাশবাহী ফ্রিজিং গাড়ির চালক হিসেবে কর্মরত।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, ‘মহাসড়কের পাশে দিনাজপুরমুখী অবস্থায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। লাশবাহী গাড়িটি ঢাকা থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। গাড়িটি ঘটনাস্থলে পৌঁছালে থেমে থাকা ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয়। লাশবাহী গাড়িতে একজন বয়োজ্যেষ্ঠ নারীর মরদেহ ছিল।’

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘ঘটনার পরপরই দাঁড়িয়ে থাকা ট্রাকটি পালিয়ে গেছে। বৃদ্ধার মরদেহসহ লাশবাহী গাড়িটি আমাদের হেফাজতে আছে। অন্য কোনো গাড়িতে করে লাশটি পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে’।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ